Tuesday 24 September 2013

ফেসবুকে টাকা আয়

যতক্ষণ ফেসবুক ব্যাবহার করব,ততক্ষণ একটু আয় করলে কেমন হয়।

>>পোস্টটি ১ বার দেখা হয়েছে<<
আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন?কেউ এর আগে এইপোষ্টটি পোষ্ট করে থাকলে দয়া করে আমাকে ক্ষমা করে দিবেন।আর নয় ptc  সাইট এ ক্লিক করে আয়,তত সময় নাই।এখন আয় হবে,সামাজিক যোগাযোগ সাইট এর মাধ্যমে।এজন্য আপনার facebook, twitte, youtube, instagram, stumbleupon ও linkdin অ্যাকাউন্ট লাগবে।সব গুলো না হলে ও ছলবে। তবে সব গুলো অ্যাকাউন্ট থাকলে আপনি বেশী বেশী আয় করতে পারবেন খুবেই তারাতারি।কাজ গুলো খুবেই সহজ।চলুন কাজ সম্পর্কে জেনে নেই।
কি কি কাজ আছে?
কাজ গুলো হল অতি সাধারণ।ফেসবুক এর কাজ Face-book page Like, dislike, photo post lik, photo post comment,করে।Twitter এর কাজ twitter Follow, tweets, retweets করে । YouTube এর কাজ youtube like, dislike, view, play, comment, favorite, subscribe করে। instagram এর কাজ instagram follow অথবা share করে। stumbleupon এর কাজ stumbleupon follow অথবা share করে। website traffic এর কাজ direct traffic, website traffic visit করে,এবং linkdin share করে কাজ করে আয় করা যায়।
সাইট সম্পর্কে ধারনাঃ
এই সাইট এ টাকার অঙ্ককে Point হিসেবে প্রকাশ করা হয়। আপনি যত Point কালেক্ট করবেন আপনার Level তত বারবে।আপনি ১০০০০ Point কালেক্ট &1 যোগ হবে।Reference করেওPoint বাড়ানো যায়। এরা আপনাকে earn free points  এর প্রতিটি সেকশন ভিজিট এর জন্য ১-১১৫ পয়েন্ট দিবে। Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন যদি আপনার সব কয়টিতে Account থাকে।
টাকা প্রদান কিভাবে করে?
সাইট টি টাকা প্রদান করে থাকে  Payza, paypal, okpay  তে। 1 dollar হলেই আপনি payza এবং okpay এর মাধ্যমে cashout  দিতে পারবেন। এছারা paypal, এর মাধ্যমে $.70 হলে cash করতে পারবেন। এরা cashout এর জন্য ৮ দিন সময় নেয় কিন্তু দেখা যায় ১ দিনের মধ্যেই পেমেন্ট দিয়ে দেয়।তবে হ্যাঁ আপনি অ্যাকাউন্ট খোলার ৩ দিন পরে cashout দিতে পারেন। আমার পেমেন্ট প্রুফ…
1
কিভাবে কাজ করবেন?
১ম এ এই লিংক এ যান।এবার Register এ ক্লিক করে,যার যার মতন করে বিবরণ দেন।এবং আপনার ইমেইল এ একটি লিংক যাবে ঐ লিংক এ ক্লিক করে লগইন করুন।এবার ফেসবুক অ্যাকাউন্ট লগইন করুন,এবং অনন্যা অ্যাকাউন্ট গুলোও লগইন করুন করুণ যদি থাকে। লগইন হলে Earn Free Points/Money ফেসবুক  সিলেক্ট করলে কতগুলো Fb page এর লিংক আসবে, page গুলো লাইক করে Confirm করুন।এবং Fb page সব লাইক শেষ হলে Page টি Refresh করুন আবার কিছু fb page এর লিংক দেবে আবার আগের মত লাইক করে Confirm করুন।প্রতিটি page লাইকের জন্য আপনি নির্দিষ্টপরিমান পয়েন্ট পাবেন।এভাবে সব কয়টি fb page লাইক শেষ হলে Earn free points/money থেকে twitter বা অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে। ছাইলে আপনি এক সাথে সব কয়টি কাজ করতে পারেন।সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আপনি ১ঘণ্টায় আয় করতে পারবেন  $1-$2.5 ।
2
3
১ম এ Like এ ক্লিক করলে নতুন পেজ আসবে সেখানে গিয়ে আবার Like ক্লিক   করুণ এবং আগের পেজ এ ফিরে আসুন পরে Confirm  এ ক্লিক করুণ।এইভাবে সব গুলো শেষ হলে পরে Refresh এ ক্লিক করুণ।পরে আবার আসবে একেই ভাবে শেষ করবেন।এখানে আমি শুধু ফেসবুক এর মাধ্যমে এর কাজ দেখাইছি।বাঁকি যে সাইট এ কাজ করবেন একেই ভাবে উপরের Earn free points/money থেকে Section select করবেন।
এর আগে এই পোষ্টটি দেখা যায়  এখানে ।আমার পোষ্ট ভালো লাগলে আমার Blog থেকে গুরে আসতে পারেন।আমার Blog দেখতে এখানে ক্লিক করুন ।আর আমার ফেসবুক পেজ পেতে এখানে ক্লিক করুন
একটি PC দিয়ে কেবল একটি Account খুলা যায়।

No comments:

Post a Comment